বিনোদন

মালাইকা ও অর্জুন কাপুরের ছবি ভাইরাল!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাখিবন্ধন উতসবের সকালে পরিবারের সঙ্গে সময় কাটান অর্জুন কাপুর। বোন অংশুলা কাপুর, রিয়া কাপুর, সোনম কাপুর, আনন্দ আহুজাদের সঙ্গে রাখিবন্ধনের সকাল হইহই করে দিব্যি কাটিয়ে দেন বলিউডের এই অভিনেতা। রাখির উতসব শেষ করে, অর্জুন কাদের সঙ্গে রাত কাটালেন জানেন?

রিপোর্টে প্রকাশ, বোনদের হাতে রাখি পরে রাতে মালাইকা অরোরার সঙ্গে সময় কাটালেন বনি কাপুরের ছেলে। অর্জুন-মালাইকার সঙ্গে বৃহস্পতিবারের সেই ‘গেম নাইটে’ হাজির হন ফারাহ খান, শ্বেতা বচ্চন নন্দা, সাজিদ খান-রা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন ফারাহ খান। অর্জুন, মালাইকার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

সম্প্রতি মেলবোর্নে একসঙ্গে যান অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। মোলবোর্নে চলচ্চিত্র উতসবের অনুষ্ঠান শুরু হলে, মালাইকাকে নিয়ে অর্জুনের মজা করেন অনুষ্ঠানের সঞ্চালক। যা শুনে ক্ষেপে যান অর্জুন কাপুর। শুধু তাই নয়, অনুষ্ঠান চলাকালীন সেখানে অনেক মহিলা রয়েছেন, সঞ্চালক যেন তাঁদের সঙ্গে গিয়ে মজা করেন, এমন মন্তব্যও করতে সোনা যায় অর্জুন কাপুরকে। মালাইকাকে নিয়ে অর্জুন কাপুরের ওই মন্তব্য প্রকাশ্যে আসার পরই, সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

Related Articles

Leave a Reply

Close
Close