করোনাখেলাধুলাপ্রধান শিরোনাম

মাশরাফীর বাবা-মাসহ পরিবারের ৪ সদস্য করোনায় আক্রান্ত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মর্তুজা স্বপন ও মা বলাকা মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া মাশরাফীর মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার সকালে নড়াইল সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, শরীরে করোনার উপসর্গ থাকায় বৃহস্পতিবার (৬ আগস্ট) মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা, মামি কামরুন নাহার ও ছোট ভাই মুরসালিনের স্ত্রী সুমাইয়া খাতুন নমুনা দেন। পরে শুক্রবার (৭ আগস্ট) রাতে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

মাশরাফীর মা হামিদা মোর্ত্তজা বলাকা জানান, বর্তমানে আক্রান্ত সকলেই বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেবা নিচ্ছেন। সবাই মোটামুটি সুস্থ আছেন। তেমন কোন উপসর্গ নেই।

এদিকে সতকর্ততার জন্য মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল শহরের বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে। সতর্কতার জন্য বাড়ির গেটে লাল পতাকা টানিয়ে দেয়া হয়েছে।

এর আগে গত ১৯ জুন করোনাভাইরাস পরীক্ষা করান মাশরাফি। পরদিন তার ফল আসে পজিটিভ। আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। এরপর ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়।

এমপি মাশরাফীর স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মোর্ত্তজাও করোনাভাইসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তারা সুস্থ রয়েছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close