আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুজনকে আটক করেছে পুলিশ। পরে মামলা নথিভুক্ত করে আসামীদের গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেন পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো, শরীয়তপুর জেলার জাজিরা থানার চেরাগ আলী বেপারি পাড়ার খবির হোসেনের ছেলে আল মামুন (২৪) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার জিয়ানপুর গ্রামের শামসুল আলমের ছেলে মোহাম্মদ আলী মোল্লা (২২)।

মামুন দক্ষিন গাজিরচট রশিদ মার্কেট এলাকর আইয়ুব আলির বাড়ির কেয়ারটেকার এবং তার একটি মোবাইল মেরামতের দোকান ছিল। আর শিমুলতলা এলাকার আব্দুল মজিতের বাড়িতে ভাড়া থাকতো মোহাম্ম আলী।

মামলার এজহার সূত্রে জানা যায়, আল মামুনের মোবাইল মেরামতের দোকানে মোবাইল ঠিক করতে এসেই অভিযুক্তর সাথে ভুক্তভোগীর পরিচয় হয়। এরপর অভিযুক্ত আল মামুন বিভিন্ন ভাবে মেয়েটিকে বিরক্ত করতো। এরই একপর্যায় গত বৃহস্পতিবার (২১এপ্রিল) দুপুরে আল মামুন মেয়েটিকে কৌশলে ডেকে নিয়ে যায় শিমুলতলা এলাকার মোহাম্মদ আলী মোল্লার ভাড়া বাসায়। ওখানে নিয়ে জোরপূর্বক ভুক্তভোগীকে ধর্ষণ করে আল মামুন। এসময় মোহাম্মদ আলী ধর্ষণের সহযোগীতা করে এবং রুমের দরজা আটকিয়ে বাহিরে পাহারা দেয়। পরে মেয়েটি ওই দিন সন্ধ্যায় থানা একটা লিখিত অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীদের আটক করেন। এরপর রাতে মামলাটি নথিভুক্ত হয়। মালা নং-৫৮।

এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) জিয়াউল ইসলাম জানান, অভিযোগ পেয়ে আসামীদের গ্রেফতার হয়। রাতেই মামলা রুজু করা হয়। শুক্রবার সকালে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগীকে শারীরিক পরিক্ষার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ঢাকা অর্থনীতি/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close