বিনোদন

‘মিশন এক্সট্রিম’ টিম চলে গেল খেলার মাঠে

ঢাকা অর্থনীতি ডেস্ক: বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি উপলক্ষে একের পর এক অভিনব প্রচারণা কৌশল দেখা যাচ্ছে। এবার সিনেমার প্রচারণায় সিনেমাটির টিম চলে গেল খেলার মাঠে!

শনিবার (২০ নভেম্বর) বাংলাদেশ-পাকিস্তান টি-২০ ম্যাচ দেখতে ‘মিশন এক্সট্রিম’ টিম ছুটে গেছে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সিনেমাটির অন্যতম পরিচালক সানী সানোয়ারের সঙ্গে এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সুদীপ বিশ্বাস দীপ ও দীপু ইমাম।

মাঠে দর্শক গ্যালারিতে বসে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিতে দেখা যায় তাদের। সবার হাতে ছিল ‘মিশন এক্সট্রিম’র পোস্টার। একই সঙ্গে ধারাভাষ্যকার শামীম চৌধুরী সিনেমাটির বিস্তারিত দর্শকদের কাছে তুলে ধরেন।

এ প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, আমরা চেষ্টা করছি ‘মিশন এক্সট্রিম’র কথা সবার কাছে পৌঁছে দিতে। সেজন্য কিছু কৌশল নিয়ে আমরা এগোচ্ছি। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের দিকে আজ সবাই তাকিয়ে আছে। তাই ‘মিশন এক্সট্রিম’র প্রচারণায় এই সুযোগটি একেবারেই হাত ছাড়া করতে চাইনি।

জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, আমি খুবই এক্সসাইটেড। বাংলাদেশের ম্যাচে মাঠে বসে এভাবে সিনেমার প্রচারণা করবো, এটা কখনো ভাবিনি। সত্যি বিষয়টি অন্যরকম লাগছে।

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। একযোগে দেশ ও দেশের বাইরে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলারটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে।

পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরিফিন, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

Related Articles

Leave a Reply

Close
Close