বিনোদন

পরীমণির জামিন শুনানি হবে বুধবার

ঢাকা অর্থনীতি ডেস্ক: কারাগারে থাকা আলোচিত নায়িকা পরীমণির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় জামিন আবেদন করেছেন তার আইনজীবীরা। সোমবার (১৬ আগস্ট) করা আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার (১৮ আগস্ট) জামিন শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে।

মাদক মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমণি বর্তমানে কাশিমপুর নারী কেন্দ্রীয় কারাগারে আছেন। সেখানে ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছেন তিনি। দুই দফা রিমান্ড শেষে ১৩ আগস্ট কারাগারে পাঠানো হয় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে।

গেল ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‌্যাব। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে বিপুল পরিমাণ মাদক পাওয়া যায় পরীমনির বাসা থেকে। ৫ আগস্ট র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকে আসক্ত হওয়ার কথা স্বীকার করেন পরীমনি।

তিনি জানান, ২০১৪ সালে ঢালিউডে অভিষেক হয় তার। ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। প্রয়োজন মেটাতেই বাসায় মিনিবার স্থাপন করেছেন। মদ খাওয়ার লাইসেন্সও আছে পরীমণির।

চারদিনের রিমান্ড শেষে পরীমণিকে আবারও রিমান্ডে নেওয়ার আবেদন করে সিআইডি। শুনানি শেষে ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

আইনজীবী মজিবুর বলেন, পরীমণির বাসা থেকে উদ্ধার ১৮ লিটার মদ আসামির দখল থেকে উদ্ধার করা হয়নি। আসামি পরীমণি একজন প্রথম সারির চিত্রনায়িকা। ‘ফোর্বস ম্যাগাজিন’ ডিজিটাল তারকা হিসেবে বিশ্বের ১০০ জনের মধ্যে তার নাম রয়েছে। যা বাংলাদেশের চলচ্চিত্রের জন্য গৌরবজনক। আসামি জেলহাজতে আটক থাকলে চলচ্চিত্রের অঙ্গনের অপূরণীয় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close