দেশজুড়েপ্রধান শিরোনাম

মুক্তিপণ দাবির অভিযোগে র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অপহরণ করে ২ কোটি টাকা মুক্তিপণ দাবির অভিযোগে র‌্যাবের চার সদস্যকে গ্রেফতার করেছে রাজধানীর হাতিরঝিল থানা পুলিশ। তামজিদ নামে এক যুবককে র‌্যাব সদস্যরা অপহরণ করে ২ কোটি টাকা মুক্তিপণ দাবি করে অপহৃতের বোনের কাছে। তামজিদের বাড়ি মগবাজারের ১/২, মীরবাগ এলাকায়।

এ ঘটনায় অপহৃত তামজিদের বোন বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে হাতিরঝিল থানায় একটি অপহরণের অভিযোগে একটি মামলা করেন। মামলার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। এরপর শুক্রবার দুপুরে পুলিশ চারজন র‌্যাব সদস্যকে গ্রেফতার করে হাতিরঝিল থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত র‌্যাব সদস্যদের মধ্যে তিনজন সেনাবাহিনীর সদস্য ও একজন বিমানবাহিনীর সদস্য। পলাতক রয়েছেন আরো দুই সদস্য।

এ ব্যাপারে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জানিয়েছেন যে অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ র‌্যাবের ৪ সদস্যকে আটক করেছে। বিকালে পুলিশ ওই ৪ সদস্যকে র‌্যাবের কাছে হস্তান্তর করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে যে তারা র‌্যাবের সদস্য কি না। তারা যদি র‌্যাব সদস্য হয়, অবশ্যই তদন্ত করব। তদন্ত করে তারা যদি অভিযোগের সাথে সংশ্লিষ্টতা পাওয়া যায়, তাহলে অবশ্যই আইনগতভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close