দেশজুড়ে

পেটের ব্যাথায় শরীরে আগুন দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টাঙ্গাইলের ঘাটাইলে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে কমলা আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার দেওপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার মলাজানি গ্রামের সৌদি আরব প্রবাসী নূরুল ইসলামের মেয়ে কমলা আক্তার দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন। শনিবার দুপুর ২টার দিকে কমলা আক্তারের মা মনোয়ারা বেগম বাড়ির পাশের মাঠে ছাগল চরাতে যায়। এসময় বাড়ি ফাঁকা পেয়ে ঘরের দরজা বন্ধ করে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেন। এসময় এলাকাবাসী ঘরে আগুন দেখে তাকে অর্ধপোড়া অবস্থায় উদ্ধার করে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে গায়ে কেরোসিন দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা সঠিক করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য টাংগাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রবাসী নুরুল ইসলামের চার মেয়ের মধ্যে কমলা সবার ছোট। সে এবার উপজেলার ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিলো।

Related Articles

Leave a Reply

Close
Close