বিনোদন

মুম্বাইতে পাকাপাকি রাশ্মিকা মান্দানা

ঢাকা অর্থনীতি ডেস্ক: দ্রুতই বলিউডে অভিষেক হতে চলেছে দক্ষিণের নায়িকা রাশ্মিকা মান্দানা। পরপর দুটো হিন্দি ছবিতে স্বাক্ষর করেছেন। বলিউডে নিজের অবস্থান শক্ত করতে মুম্বাইতে নিজের একটা বাসার সন্ধানে ছিলেন এই দক্ষিণি তারকা। পছন্দসই একটা ফ্ল্যাট পেতেই তাই কিনে ফেললেন। মুম্বাইয়ের এই ফ্ল্যাটকে আরও আপন করে নিতে হায়দরাবাদের বাসা থেকে নিজের প্রিয় কিছু জিনিস এনে নতুন এই বাসায় তুলেছেন রাশ্মিকা।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন এই বাসার একটু ঝলক দেখিয়েছেন রাশ্মিকা। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর প্রিয় বন্ধু তথা পোষ্য অউরা সোফায় রীতিমতো আয়েশ করছে। এই ছবির সঙ্গে রাশ্মিকা লিখেছেন, ‘প্রিয় ডায়েরি, আজ অনেক কিছু হয়েছে। অবশেষে আমি অ্যাপার্টমেন্টে শিফট করেছি। অনেক কিছু কেনাকাটার ছিল।

অউরা সারা দিন বাইরে ছিল। দু-একজন বন্ধুর সঙ্গে দেখা করার ছিল। নতুন এই বাসা সাজিয়ে তোলার ব্যাপার ছিল। (সহকারী) সাই সাহায্য করেছে। আভা আর আমি খুব ক্লান্ত হয়ে গিয়েছিলাম।’

রাশ্মিকাকে ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে। এই ছবির মাধ্যমে হিন্দি ছবিতে তাঁর অভিষেক হতে চলেছে। অপর হিন্দি ছবি ‘গুডবাই’তে তাঁকে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে। ক্যারিয়ারের দ্বিতীয় হিন্দি ছবিতেই বিগ বির সঙ্গে কাজ করতে পেরে দারুণ উচ্ছ্বসিত রাশ্মিকা।

Related Articles

Leave a Reply

Close
Close