সাভারস্থানীয় সংবাদ

সাভারে চলন্ত প্রাইভেটকারে আগুন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে একটি চলন্ত প্রাইভেটকার আগুনে পুড়ে গেছে। যান্ত্রিক ত্রুটি থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সোমবার (১ মার্চ) রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের আরিচাগামী লেনে একটি চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন লেগে যায়। তাৎক্ষণিকভাবে চালক গাড়িটি থামিয়ে দৌঁড় দেয়। পরে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। ততক্ষণে প্রাইভেটকারটি সম্পূর্ণ পুড়ে যায়। এ ঘটনায় গাড়ির চালকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে কোনো হতাহত না হলেও ঢাকা-আরিচা মহাসড়কের আরিচাগামী লেনে প্রায় ২০ মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে করে যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে আগুন নেভানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এসির কমপ্রেসার ওভার হিট হয়ে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক সাজ্জাদ করিম জানান, ঘটনার পর হালকা যানজটের সৃষ্টি হয়েছিল। তবে গাড়িটি সরিয়ে নেওয়ায় বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close