প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

মেয়ের চিকিৎসার টাকা ছিনতাই, ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সাভারে এক যাত্রীকে জিম্মী করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দিয়েছে ভুক্তভোগী ব্যক্তি।

মামলায় গ্রেপ্তার দেখিয়ে রবিবার (২২ জানুয়ারি) দুপুরে সাভার মডেল থানা থেকে তাদের ঢাকার আদালতে পাঠানো হয়। এরআগে শনিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়েকর সাভারর বলিয়াপুরে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তার আসামীরা হলো- মাদারীপুর জেলার শিবচর থানার যাদুয়ারচর গ্রামের জাহাঙ্ড়গীর মাতাব্বর ছেলে আনোয়ার হোসেন (২৩), দিনাজপুর জেলার চিবিরবন্দর থানার কাচনিয়া বটতলা গ্রামের আফজাল হোসেনের ছেলে জাহিদ হাসান (১৮), রংপুর জেলার পীরগাছা থানা এলাকার মৃত হানিফ হোসেনের ছেলে অঅব্দুল মোতালেব (১৯), যশোর জেলার কোতয়ালী থানার সতিঘাট বলরামপুর গ্রামের মোশারফ মোল্লার ছেলে মো. সুমন মোল্লা ও সাভারে গেন্ডা এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. শাকিল (১৯)। এই মামলায় মো. বাচ্চু নামে একজন পলাতক রয়েছে।

ভুক্তভোগী মো. হোচাইন গাজীপুর জেলার বাসিন্ধা । তিনি ঢাকায় হাসপাতালে ভর্তি অসুস্থ মেয়েকে দেখতে হাসপাতালে যাচ্ছিলেন।

তিনি বলেন, সাভার হেমায়েতপুর থেকে লেগুনা চড়ে গাবতলীর উদ্দেশ্যে রওয়া হন। বলিয়াপুর এলাকায় পৌছালে লেগুনায় থাকা কয়েকজন আমাকে জিম্মী করে গাড়ি থেকে নিচে নামিয়ে ফেলে। পরে গলায় চাকু ধরে আমার মেয়ের চিকিৎসার জন্য সঙ্গে থাকা ১৫ হাজার টাকা নিয়ে যায়। এছাড়া আমার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আমি ডাক-চিৎকার করলে আশেপাশে লোকজন এগিয়ে এসে দুইজনকে আটক করে । বাকী পালিয়ে যায়। পরে পুলিশ এসে অভিযান চালিয়ে বাকীদের আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার এস আই হারুন-অর-রশিদ বলেন, রাতে স্থানীয়তা জনতার সহযোগিতায় ছিনতাই চক্রের দুইজনকে আটক করা করি। পরে তাদের দেয়া তথ্যমতে, আরো ৩ জনকে আটক করা হয়। পরে মামমলায় গ্রেপ্তার দেখিয়ে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় একজন পলাতক রয়েছে। সেই পলাতক ব্যক্তির কাছে লুন্ঠিত টাকা। ফলে এখনো টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

Related Articles

Leave a Reply

Close
Close