খেলাধুলাপ্রধান শিরোনাম

মেসি-রোনালদোদের শুভেচ্ছা জানাতে মাঠে অমিতাভ বচ্চন

ঢাকা অর্থনীতি ডেস্ক: তারকাদের লড়াইয়ে শেষ পর্যন্ত আল নাসরের বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছে পিএসজি। উত্তেজনায় ভরা ম্যাচটিতে ৫-৪ গোলে ক্রিস্টিয়ানো রোনালদোর দল হেরে গেলেও ফুটবলের মজা পেয়েছেন ভক্তরা। এমন এক ম্যাচে মেসি ও রোনালদোদের শুভেচ্ছা জানাতে মাঠে এসেছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে সৌদি অলস্টার দলের মুখোমুখি হয় লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি। অলস্টার একাদশের হয়ে মাঠে নামনে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর পিএসজির হয়ে নেইমার, মেসি এবং এমবাপ্পেরা। শেষ পর্যন্ত ৫-৪ গোলে রোনালদোদের হারিয়ে জয় পায় ফরাসি ক্লাবটি।

২৫ মাস পর এদিন একে অপরের মুখোমুখি হয়েছিলেন বিশ্বফুটবলের দুই সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। সৌদির ফুটবল নিয়ন্ত্রক সংস্থার আমন্ত্রণে রিয়াদে দেশটির অল স্টার ফুটবল দলের সঙ্গে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছে পিএসজি।

সেই ম্যাচে দেখা গেল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। ম্যাচের আগে মাঠে নেমে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে করমর্দন করতে দেখা যায় অমিতাভ বচ্চনকে। পুরো ম্যাচ ভিআইপি গ্যালারিতে বসে উপভোগ করেন তিনি। এরপর ম্যাচ শেষে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে আয়োজককারীদের ধন্যবাদ জানান।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অমিতাভ বচ্চন লিখেন, ‘রিয়াদে একটি অসাধারণ সন্ধ্যা। ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপ্পে, নেইমার সবাই একসঙ্গে খেলছেন। এমন এক ম্যাচ উদ্বোধন এবং আমন্ত্রণের জন্য ধন্যবাদ।’

Related Articles

Leave a Reply

Close
Close