দেশজুড়ে

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের লাথিতে বাবা নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের লাথিতে আব্দুর রাজ্জাক (৫২) নামে এক ব্যক্তি মারা গেছেন।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে যশোর উপ-শহর সারথী মিল এলাকায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত হোসেন আলীকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানায়, নিহত আব্দুর রাজ্জাকের মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত করতেন প্রতিবেশী হোসেন আলী। তিনি মেয়েটির কিছু ছবি ও অন্য কারোর সঙ্গে ফোনালাপের রেকর্ড সংগ্রহ করেন। পরে হোসেন অন্য আরেক ব্যক্তির মাধ্যমে আব্দুর রাজ্জাকের মেয়েকে কুপ্রস্তাব দেন। তবে, প্রস্তাবে রাজী না হওয়ায় ফোনালাপ ও ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়েদেওয়ার হুমকি দেন তিনি। পরে বিষয়টি বাবা-মাকে জানান ওই তরুণী।

এর পরিপ্রেক্ষিতে গত কয়েকদিন ধরেই আব্দুর রাজ্জাকের সাথে বচসা চলছিল হোসেন আলীর। শুক্রবার সকালে বাগবিতণ্ডার এক পর্যায়ে আব্দুর রাজ্জাককে লাথি মারলে লুটিয়ে পড়েন মেয়েটির বাবা। পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় এবং অভিযুক্ত হোসেন আলীকে আটক করে।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, “স্থানীয়ভাবে জানতে পেরেছি একটি অডিও রেকর্ড ও কিছু ছবি নিয়ে মেয়েটিকে ব্লাকমেইল করছিল হোসেন। এ নিয়ে আজকে গোলযোগের এক পর্যায়ে হোসেনের লাথিতে রাজ্জাকের মৃত্যু হয়। এ অভিযোগে হোসেনকে আটক করা হয়েছে।”

তবে, এই ঘটনায় থানায় এখনও কোনো মামলা দায়ের হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close