ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাসেম (২৪) ও রনি (২৫) নামের দুই তরুণ নিহত হয়েছে ৷ এঘটনায় আহত হয়েছে আরো দুই জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার আমিন মডেল টাউনের কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ধামরাইয়ের খাতরা এলাকার হাসেম (২৪), গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকার রনি (২৫)। আহতরা হলেন, ধামরাইয়ের জয়পুরা এলাকার সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (২৫), গাজীপুর জেলার কোনাবাড়ির রাজন (২৫)।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, গাজীপুরের কোনাবাড়ি থেকে রনি ও রাজন একটি মোটরসাইকেল করে মানিকগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় তারা ধামরাইয়ের ঢুলিভিটা পৌঁছালে ধামরাইয়ের জয়পুরা এলাকা থেকে নবীনগরের দিকে আসা হাসেম ও সোহেল রানার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই একজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় তিনজন কে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন৷ পরে চিকিৎসাধীন অবস্থায় রনি নামের আরেকজন মারা যায়।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সোহেল রানা জানান, এঘটনায় দুই মোটরসাইকেলের দুই জন নিহত এবং দুইজন আহত হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছি।

এবিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, হাইওয়ে পুলিশ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহতদের মরদেহ উদ্ধারের কাজ করছেন।

Related Articles

Leave a Reply

Close
Close