দেশজুড়েপ্রধান শিরোনাম

যুবকের সঙ্গে তরুণীর জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারণ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজশাহীর পুঠিয়া উপজেলায় যুবককে ধরে নিয়ে গিয়ে এক তরুণীর সঙ্গে জোরপূর্বক অন্তরঙ্গ ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) সকাল ৯টার দিকে পুঠিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রাকিবুল হাসান রকি (১৮), বাড়ইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময় (১৮), সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এস এম হাসিবুল হাসান (১৮)।

পুলিশের দাবি, এরা কিশোর গ্যাং কালচারের সঙ্গে জড়িত। শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে দুই বন্ধু শামীম ও বাবু পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালানের একটি কালভার্টে বসে গল্প করছিলেন। এ সময় রকি, তন্ময়, হাসিবুলসহ কয়েকজন সেখানে উপস্থিত হয়ে শামীম ও বাবুকে এলোপাথাড়িভাবে মারধর করে।

এরপর শামীমকে পাশের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সেখানে একটি ঘরে ঢুকিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে ভিডিও ধারণ করে। ভিডিও ধারণ শেষে শামীমর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। না দিলে পুলিশ ও পরিবারের কাছে ভিডিও দেখাবে বলে হুমকি দেয় তারা।

পরে কৌশলে শামীম সেই পরিত্যক্ত ভবন থেকে পালিয়ে এসে পুঠিয়া থানায় অভিযোগ দেয়। অভিযোগের পর অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত আরও কয়েকজনের নাম জানা গেছে। তাদের ধরতে অভিযান চলছে বলে জানান এসপি।

Related Articles

Leave a Reply

Close
Close