দেশজুড়েপ্রধান শিরোনাম

রংপুর জেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয়

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রংপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক নম্বর সদস্য করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে। মঙ্গলবার (২৬ নভেম্বর) জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল শেষে এ ঘোষণা দেওয়া হয়।

রংপুরের টাউন হলে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর আনুষ্ঠানিকভাবে এই নতুন কমিটি ঘোষণা করেছেন। কমিটিতে জেলা ও মহানগর আওয়ামী লীগের আগের কমিটির সভাপতি ও সম্পাদককেই বর্তমান কমিটির সভাপতি-সম্পাদক করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন মমতাজ উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি শাফিয়ার রহমান ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল।

বিকালে রংপুর টাউন হলে প্রথমে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৯ জন প্রার্থীর নাম প্রস্তাব করেন কাউন্সিলররা। সন্ধ্যার পর মহানগর আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। প্রার্থীরা নিজেদের মধ্যে সমঝোতা করে নেতা নির্বাচনের সিদ্ধান্তে পৌঁছাতে ব্যর্থ হন।

জানা যায়, এরপর প্রধান অতিথি জাহাঙ্গীর কবীর নানক, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এবং বাণিজ্য মন্ত্রী টিপু মুনশিসহ আরও দুজন নেতা একান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। তারপর আগের কমিটির সভাপতি ও সম্পাদকদেরই আবারও দায়িত্ব দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

উল্লেখ্য, এর আগে বাবা পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার বাড়ি এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদে দ্বিতীয় বারের মতো সদস্য হয়েছেন পুত্র সজীব ওয়াজেদ জয়।

#এমএস

Related Articles

Leave a Reply

Close
Close