সাভারস্থানীয় সংবাদ

রাজধানীতে অপহৃত শিশু সাভারে উদ্ধার, দুই নারী আটক

নিজস্ব প্রতিবেদক: মিরপুর থেকে অপহরণের পাঁচ দিন পর সাভার থেকে শাহাদাৎ হোসেন নামে তিন বছরের এক শিশুকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সাভার পৌর এলাকার ছায়াবিথী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত ওই শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় দুই অপহরণকারীকেও আটক করেছে পুলিশ।

আটক দুজন হলো – টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার শাহবুল মোল্ল্যার স্ত্রী রাশিদা বেগম (৩০), ও ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ফাতেমা বেগম (৩৫)।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিম জানান, গত ৫ সেপ্টেম্বর রাজধানী মিরপুরের শাহআলী মাজারের মহিলা জিয়ারতি গেটের সামনে থেকে তিন বছরের শিশু শাহাদাৎ হোসেনকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারী রাশিদা বেগম ও ফাতেমা বেগম। অপহৃত শিশুটিকে সাভারের ছায়াবিথী সোসাইটি এলাকার একটি বাড়িতে নির্যাতন চালিয়ে আটকে রাখে তারা। পরে শিশুটির পরিবারের সদস্যরা শাহ আলী থানায় শিশু অপহরণের একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ শিশুটিকে উদ্ধারে মাঠে নামে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিমের নেতৃত্বে উন্নত প্রযুক্তি ব্যবহার করে আজ সকালে সাভারের ছায়াবিথী সোসাইটি এলাকার আবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ বলছে, শিশুটিকে মোটা অংকের টাকার বিনিময়ে শিশু পাচারকারীদের কাছে বিক্রি করার চেষ্টা করছিলো অপহরণকারী। ওই নারী অপহরণকারীদের বিরুদ্ধে শাহআলী এলাকায় আরও অনেক শিশুকে অপহরণের অভিযোগে থানায় মামলা রয়েছে।

ডিবি মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিম আরও জানান, অপহরণকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close