আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৫ ইউনিয়নে বিএনপির কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার ৫টি ইউনিয়নে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। প্রত্যেকটি ইউনিয়নে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ঢাকা জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ডা: দেওয়ান মো: সালাউদ্দিন বাবুর নির্দেশে এই ৫টি ইউনিয়ন কমিটির অনুমোদন দেন আশুলিয়া থানা বিএনপির সভাপতি মো: আজগর হোসেন ও সাধারন সম্পাদক হাজী মো: আব্দুল গফুর।

এরআগে এপ্রিলের মাসের শেষের দিকে পর্যায়ক্রমে আশুলিয়ার শিমুলিয়া, ধামসোনা, ইয়ারপুর, আশুলিয়া ও পাথালিয়া ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

শিমুলিয়া ইউনিয়ন বিএনপির কমিটিতে মোঃ আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং মোবারক হোসেনকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সিনিয়র যুগ্ম-সম্পাাদক মোঃ তোজাম্মেল হোসেন এবং মোঃ মশিউর রহমান খান (মিন্টু) কে সাংগঠনিক সম্পাাদক করা হয়েছে।

মোঃ আব্দুল হাই আল হাদীকে সভাপতি এবং আলহাজ্ব দেলোয়ার হোসেন সরকারকে সাধারন সম্পাদক করে ইয়ারপুর ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে ঈসমাইল হোসেন মোল্লাকে, সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক করা হয়েছে আহসান উল্লাহ ভুঁইয়া এবং মনির হোসেন মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

ধামসোনা ইউনিয়ন বিএনপির কমিটিতে মোখলেসুর রহমান খান ইলিয়াস শাহীকে সভাপতি এবং ডা: আসাদ উল্লাহ আহমেদ (ডা: দুলাল) কে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো: জাকির হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক এ্যাডভোকেট আবু হানিফ মিয়া এবং মাহবুবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।

আ.ক.ম শামসুদ্দিন চৌধুরীকে সভাপতি এবং কাবেল উদ্দিনকে সাধারন সম্পাদক করে আশুলিয়া ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ ফজলুল হক পালোয়ান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন মন্ডল সহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া আব্দুস সোবহানকে সভাপতি এবং আমিনুর রহমানকে সাধারন সম্পাদক করে পাথালিয়া ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, আনিসুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, সিনিয়র যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন রানা এবং আব্দুল কালামকে সাংগঠনিক সম্পাাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পাথালিয়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close