দেশজুড়েপ্রধান শিরোনাম

রিজেন্ট হাসপাতালের এমডি মিজানুর রহমান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ মেট্রোরেলের ৭৬ জন শ্রমিককে ভুয়া রিপোর্ট দেয়ায় রিজেন্ট হাসপাতালের এমডি মিজানুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে ডিএমপির উত্তরা পশ্চিম থানা এস আই ইয়াদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৪ জুলাই) রাতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বেশ কিছুদিন ধরে পলাতক ছিলেন।

এর আগে, মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ জন কর্মীকে ভুয়া করোনা রিপোর্ট দেয়ার অভিযোগে গত সোমবার (২০ জুলাই) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ হাসপাতালের কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেট্রোরেলের একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠানের পক্ষে রেজাউল করীম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, মেট্রোরেলে কর্মরত ৭৬ জন কর্মীর করোনা পরীক্ষা করা হয় রিজেন্ট হাসপাতালে। এজন্য পরীক্ষা প্রতি সাড়ে তিন হাজার করে টাকা নেয়া হয়। কিন্তু টেস্ট না করেই ভুয়া রিপোর্ট দেয়ায় কর্মীদের মধ্যে করোনা সংক্রমণ বেড়েছে।

প্রসঙ্গত, চুক্তি ভঙ্গ করে করোনা রোগীদের থেকে বিল আদায়, টেস্ট না করে ভুয়া সনদ দেওয়াসহ নানা অভিযোগে গত ৬ জুলাই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। মঙ্গলবার (৭ জুলাই) রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখায় আবার অভিযান চালিয়ে বন্ধ করে দেয় র‌্যাব। পরের দিন হাসপাতালটির মিরপুর শাখা সিলগালা করে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close