বিনোদন

র‍্যাব সদর দপ্তরে ইমন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির কথোপকথন ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চিত্রনায়ক ইমনকে ডেকে নিয়েছে র‍্যাব।

মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়। এর আগে গতকাল সোমবার রাতে রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে তাঁকে ডেকে নেওয়া হয়।

ডিবির অতিরিক্ত উপপুলিশ কমিশনার পদমর্যাদার এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ফাঁস হওয়া ফোনালাপটির বিষয়ে তাঁর কাছে বিস্তারিত জানতে চাওয়া হয়েছে। নায়ক ইমন এ বিষয়ে নানা ধরনের কথা জানিয়েছেন। দেড় দুই ঘণ্টার এই জেরার সময় স্যারেরাও সেখানে উপস্থিত ছিলেন।’

গতকাল বিকেলের দিকে ভাইরাল হওয়া এই অডিও ক্লিপটি সঠিক বলে স্বীকার করেন ইমন। তিনি এও বলেন, ‘আমাদের অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে এ ঘটনা দেড় বছর আগের।’ ইমন বলেন, ‘আমরা একটি ছবির বিষয়ে মিটিং করছিলাম। তখন প্রতিমন্ত্রী ফোন দেন। তিনি কিন্তু প্রথমেই বলেছেন, তুই ফোন ধরস নাই কেন? পরে উনিই আবার ফোন দেন। একজন মন্ত্রী বারবার ফোন দিচ্ছেন, আমি কিন্তু বলেছি, হ্যাঁ, ভাই আসতেছি। দেখছি ভাই। খারাপ কিছু কিন্তু বলিনি। একজন মন্ত্রীর সঙ্গে যেভাবে কথা বলা দরকার, সেভাবেই বলার চেষ্টা করেছি। আমি কিন্তু বারবার বলেছি, দুই মিনিট ভাইয়া, নামছি।’

এর আগে ভাইরাল হওয়া পাঁচ মিনিটের অডিওতে শোনা যায়, অশ্লীল ভাষায় মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মাহিকে প্রতিমন্ত্রীর কাছে ইমন নিয়ে যাচ্ছেন, এমন একটি ইঙ্গিত ছিল ফোনালাপের শেষ দিকে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close