দেশজুড়েপ্রধান শিরোনাম

শেখ হাসিনার ক্যারিশমেটিক সিদ্ধান্তে বাংলাদেশ বিশ্বের বিস্ময়ঃ কাদের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্যারিশম্যাটিক সিদ্ধান্ত গ্রহণ ক্ষমতার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বনানীর সেতুভবনে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ কর্নারের উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, একজন শেখ মুজিবের আজন্ম সংগ্রামের সাফল্য ও অর্জন হচ্ছে বাংলাদেশ এবং তার কন্যা শেখ হাসিনার ম্যাজিক্যাল লিডারশিপ এবং ক্যারিশমেটিক সিদ্ধান্ত গ্রহ ক্ষমতার কারণে বাংলাদেশ আজ বিশ্বসভার বিস্ময়।

তিনি আরো বলেন, শেখ হাসিনা বিনা যুদ্ধে সুনীল সমুদ্র সীমা জয় করেছেন। এতে লাখো কোটি তরুণের প্রাণে আত্মমর্যাদাবোধের নবস্বপ্ন জাগরিত হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এদেশকে যারা মন দিয়ে মেনে নিতে পারেনি তারাই স্বাধীনতার বিপক্ষ শক্তিবলয়কে পৃষ্ঠপোষকতা দিচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি কথায় কথায় মুক্তিযুদ্ধ ও সার্বভৌমত্বের কথা বলে অথচ বিদেশিদের কাছে নালিশ দেয়াই এখন তাদের প্রধান কাজ। স্বাধীন দেশের রাজনৈতিক দল হয়ে বিজয়ের মাসে ক্ষমতায় যাওয়ার জন্য প্রকাশ্যে বিদেশি শক্তির সাহায্য চাওয়া বিএনপির দেউলিয়াত্বের লক্ষণ।

সেতু বিভাগের সচিব মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আনোয়ার হোসেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close