আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

শিক্ষক হত্যায় ৫ দিনের রিমান্ডে জিতু

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় দায়ের করা মামলায় মুল আসামী জিতুর (১৯) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহম্পতিবার (৩০ জুন) সন্ধ্যা ৬ টার দিকে ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক রাজিব হাসান এ রিমান্ড মঞ্জুর করেন। এরআগে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআইএমদাদুল হক।

এ বিষয়ে ঢাকা জেলা কোর্ট পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে বিচারক রাজিব হাসান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর থেকে অভিযান চালিয়ে আশরাফুল ইসলাম জিতুকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। পরে বৃহস্পতিবার প্রেস ব্রিফিং শেষে দুপুর আড়াইটায় ঘাতক জিতুকে (১৯) আশুলিয়ায় থানায় হস্তান্তর করে র‍্যাব। পরে আশুলিয়া থানা পুলিশ জিতুকে আদালতে পাঠায়।

এর আগে মঙ্গলবার (২৮ জুন) রাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে শিক্ষক হত্যা মামলার প্রধান আসামি জিতুর বাবা উজ্জ্বল হাজিকে গ্রেপ্তার করে আশুলিয়া থানার পুলিশ। পরে বুধবার ১০ দিনের রিমান্ড অঅবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মুঞ্জুর করে উজ্জ্বল হাজীর।

প্রসঙ্গত, শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে ওই শিক্ষকের ওপর ক্রিকেট স্টাম্প দিয়ে অতর্কিত হামলা করে গুরুতর আহত করে জিতু। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৭) ভোরে শিক্ষক উৎপল কুমার সরকার মারা যান। এ ঘটনায় রবিবার (২৬ জুন) আশুলিয়া থানায় উৎপলের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় জিতুকে প্রধান আসামি সহ কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close