দেশজুড়েপ্রধান শিরোনামস্বাস্থ্য

শিগগিরই ১২ বছর উর্ধ্ব সকল শিক্ষার্থীরা পাবে টিকা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দেশের ৮০ শতাংশ মানুষকে আগামী মার্চ মাসের মধ্যে করোনার টিকা দেয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়া সদর ও সাটুরিয়া উপজেলার ১৭৬ টি দুর্গাপূজা মন্ডপের কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘যখন অনেকে ভ্যাকসিনের কথা ভাবে নাই, সরকার তখন থেকে ভ্যাকসিনের ব্যবস্থা করেছে।

ইতিমধ্যে আমরা ২০ থেকে ৩০ শতাংশ মানুষকে ভ্যাকসিনের আওতায় এনেছি। আগামী ডিসেম্বরে ৫০ শতাংশ ও মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেয়া হবে’।’

এ সময় মন্ত্রী আরও বলেন, করোনা নিয়ন্ত্রণে আসায় শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। শিগগিরই ১২ বছরের ওপরের শিক্ষার্থীদের ভ্যাকসিন দেয়া হবে।

দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানান তিনি। বলেন, উৎসবে অতিরঞ্জিত কোনো কিছু করা যাবে না। শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে হবে’।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান, সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক অনির্বাণ পালসহ সদর ও সাটুরিয়া উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/ আরএইচএস

Related Articles

Leave a Reply

Close
Close