করোনাদেশজুড়েস্বাস্থ্য

শিবালয়ে কর্মহীনদের ঘরে খাদ্য সামগ্রী নিয়ে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ:  মানিকগঞ্জের শিবালয়ে করোনা ভাইরাস প্রার্দুভাব রোধে কর্মহীন অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে জেলা পুলিশের উদ্যোগে ত্রান হিসেবে খাদ্য পৌঁছে দিলো পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানার নেতৃত্বে বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অর্ধশতাধিক দিন মজুর কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন সম্বলীত একটি করে প্যাকেট অসহায়দের হাতে তুলে দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, দেশের করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিম্ন আয়ের সাধারন দিন মজুররা বাহিরে বের হতে পারছে না। এ কারনে দিন দিন তাদের পরিবারের খাবার ফুরিয়ে যাচ্ছে। সরকারের পাশাপাশি এসকল অসহায় মানুষদের পাশে জেলা পুলিশের উদ্যোগে আমাদের এ প্রচেষ্টা। এছাড়া প্রয়োজনে ভবিষ্যতে আমাদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। কারো হতাশ হবার কিছু নেই।

মানিকগঞ্জ পুলিশ সুপার রহমান রিফাত শামীম বলেন, সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য জেলা পুলিশের সকল সদস্য টিমওয়াইজ কাজ করছে। বর্তমান অবস্থায় মানুষকে যে কোন উপায়ে ঘরে রাখতে হবে। দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে এর কোন বিকল্প নেই। এ জন্য পুলিশ মাঠে রয়েছে। যেখানে লোকজনের উপস্থিতি দেখা যাচ্ছে, সেখানেই পুলিশ গিয়ে তাদের বুঝিয়ে ঘরে ফেরাচ্ছে। এছাড়া কারো যদি জরুরী ভাবে বাহিরে যাবার দরকার হয় তাহলে আমাদের ফোন করলে তাদের সমস্যা সমাধান করা হবে বলেও তিনি জানান।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান, তদন্ত ওসি নজরুল ইসলামসহ পুলিশের অন্য সদস্যেরা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচিতে এসময় উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close