বিনোদন

শিল্পা শেট্টির স্বামী রাজ গ্রেফতার, পর্নোগ্রাফি তৈরি অভিযোগ

ঢাকা অর্থনীতি ডেস্ক: জনপ্রিয় নায়িকা শিল্পাশেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিস। রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় তা বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছিলেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে এবার গ্রেফতার করা হল।

তাঁকে গ্রেফতার করার পর মুম্বই পুলিশের তরফ থেকে জানা গিয়েছে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে প্রচুর প্রমাণও রয়েছে তাদের কাছে। তদন্তও চলছে। এরই মাঝে প্রমাণ হিসাবে যে পরিমাণ তথ্য তাদের কাছে এসেছে তা অনেক, আর তার ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে রাজস্থান রয়্যালসের প্রাক্তন কর্ণধারকে।

২৬ মার্চ সফট পর্নোগ্রাফি মামলায় মহারাষ্ট্রে সাইবার সেল রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করেন। একইদিনে একতা কাপুরেরও বয়ান রেকর্ড করা হয়। এর আগেই শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা। রাজের হয়ে শার্লিন এমন ১৫ থেকে ২০ টি প্রজেক্টে কাজ করেছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close