খেলাধুলাদেশজুড়ে

আর্জেন্টিনা-ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ মোতায়েন

ঢাকা অর্থনীতি ডেস্ক: ভোরে লড়াইয়ে নামবে ফুটবল বিশ্বে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার তারকারা। কোপা আমেরিকার ফাইনালের এই লড়াইয়ে দুই দলের খেলোয়াড়দের ফুটবল ছন্দ দেখতে যখন পুরো বিশ্ব প্রস্তুত, ঠিক তখনই উল্টো চিত্র বিরাজ করছে ব্রাহ্মণবাড়িয়ায়।

ফুটবল পরাশক্তি এই দুই দলের সমর্থকদের উন্মাদনা দমাতে ব্রাহ্মণবাড়িয়া জেলায় মোতায়েন করা হয়েছে হাজারো পুলিশ। সেই সঙ্গে নিষিদ্ধ করা হয়েছে বড় পর্দায় খেলা দেখাসহ সব ধরনের বিজয় মিছিল।

শনিবার (১০ জুলাই) সকাল থেকে পুরো জেলাজুড়ে মাইকিং করতে দেখা গেছে স্থানীয় প্রশাসনকে।

জানা গেছে, বাংলাদেশ সময় ভোর ৬টা থেকে শুরু হবে ফুটবল বিশ্বের বড় আসর কোপা আমেরিকার ফুটবলের ফাইনাল খেলা। ব্রাজিল-আর্জেন্টিনা দলের তারকা মেসি-নেইমারদের ফুটবল জাদুতে মেতে উঠবে পুরো বিশ্ব। আর এই ছন্দে আনন্দে যখন পুরো বিশ্ব মাতোয়ারা তখন ফুটবল উন্মাদনায় উল্টো চিত্র বিরাজ করছে দেশের ছোট্ট জেলা ব্রাহ্মণবাড়িয়ায়। বরাবরের মতো ফুটবল জ্বরে ভাসছেন এই জেলার বাসিন্দারা।

এরইমধ্যে চলমান কঠোর লকডাউন উপেক্ষা করে গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুরে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকেরা দুই দলে বিভক্ত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে আহত অবস্থায় দুই দলের চারজনকে ভর্তি করা হয় হাসপাতালে।

Related Articles

Leave a Reply

Close
Close