দেশজুড়েপ্রধান শিরোনাম

টাঙ্গাইলে দুই মাতালকে ধরে গণপিটুনি, মারা গেলেন একজন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টাঙ্গাইলের সখীপুরে আবুল কাশেম (৫০) নামে এক মাতাল ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেশ্বরী এলাকার রাস্তা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মদপান করে মাতলামি করায় ওই ব্যক্তিকে অজ্ঞাতনামারা পিটিয়ে হত্যা করেছে বলে জানা গেছে।

নিহত আবুল কাশেম জেলার কালিহাতী উপজেলার বেহুলাবাড়ী গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আবদুর রহমান বাঁধন সখীপুর থানায় এসে লাশ শনাক্ত করেন। এ ঘটনায় শুক্রবার হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত ব্যক্তির বন্ধু জামাল হোসেনকে (৪৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

আটক জামাল হোসেন পুলিশকে জানান, তিনি ও কাশেম মদপানের জন্য বুধবার রাতে উপজেলার ধোপারচালা নয়াপাড়া এলাকায় আসেন। শেষ রাতে বাড়ি ফেরার পথে ঘাটেশ্বরী এলাকায় মাতলামি করলে স্থানীয় কয়েকজন যুবক তাদের উপর চড়াও হয়। এ সময় যুবকরা লাঠি দিয়ে জামাল ও কাশেমকে পেটাতে থাকেন। জামাল দৌঁড়ে পালালেও কাশেমকে পিটিয়ে মেরে ফেলে অজ্ঞাতনামা যুবকরা। হত্যার পর পালিয়ে যান তারা।

বৃহস্পতিবার দুপুরে গ্রামের লোকজন লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। সন্ধ্যা পর্যন্ত গ্রামবাসী ওই লাশ শনাক্ত করতে পারেনি। পরে রাতে নিহত কাশেমের ছেলে থানায় এসে লাশ শনাক্ত করেন।

শুক্রবার সত্যতা নিশ্চিত করে সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বলেন, নিহতের ছেলে আবদুর রহমান বাঁধন তার বাবার লাশ শনাক্ত করলেও বয়স কম থাকায় সে মামলার বাদী হতে পারছে না। ওই পরিবারের অন্য কেউ বাদী হবে এজন্য মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও সুরতহাল প্রতিবেদনে নিহত কাশেমের পিঠে ও হাতে লাঠি দিয়ে পেটানোর চিহ্ন পাওয়া গেছে বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের শনাক্ত করে তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close