দেশজুড়ে

১০ আগস্টের ট্রেনের অগ্রীম টিকিট মিলবে আজ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে ঘরে ফিরতে ট্রেনের আগাম টিকিট বিক্রির শিডিউল অনুযায়ী আজ বৃহস্পতিবার (১ আগস্ট) বিক্রি হচ্ছে ১০ আগস্টের টিকিট।

টিকিট বিক্রি শুরু হয়েছে সকাল ৯টায়। কিন্তু কমলাপুর রেল স্টেশনে টিকিটপ্রত্যাশীরা কাউন্টারের সামনে অবস্থান করছেন বুধবার (৩১ আগস্ট) রাত থেকেই। কাউন্টারের সামনে থেকে লাইন চলে গেছে স্টেশনের বাইরের রাস্তা পর্যন্ত। তবে দীর্ঘসময় লাইনে দাঁড়িয়েও কাঙ্ক্ষিত এসি টিকিট না পাওয়ার অভিযোগ জানিয়েছেন টিকিটপ্রত্যাশীরা।

সকাল ৯টা থেকে কমলাপুর রেল স্টেশন, বিমানবন্দ, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া স্টেশন থেকে ১০ আগস্টের টিকিট বিক্রি করা হচ্ছে। ঢাকার এই ৫টি স্থান থেকে আজ ২৭ হাজার ৮৮৫টি অগ্রিম টিকিট বিক্রি করবে রেলওয়ে। এর মধ্যে ১৩ হাজার ৯৪৩টি টিকিট বিক্রি হবে কাউন্টারে। বাকি ১৩ হাজার ৯৪২ টিকিট বিক্রি হবে অনলাইন ও রেল সেবা অ্যাপের মাধ্যমে।

স্টেশনের কর্মকর্তারা বলেন, ‘আমরা সুশৃঙ্খলভাবে টিকিট দেয়ার চেষ্টা করছি। কাউন্টারে যতক্ষণ টিকিট থাকবে, ততক্ষণ যাত্রীরা পাবেন।’

আগামীকাল  শুক্রবার বিক্রি হবে ১১ আগস্টের টিকিট। এছাড়া ঈদ শেষে ফিরতি টিকিটের ক্ষেত্রে ৫ আগস্ট দেয়া হবে ১৪ আগস্টের টিকিট, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের ট্রেনের অগ্রিম ফিরতি টিকিট দেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close