খেলাধুলা

শুরু হচ্ছে তারকাদের ক্রিকেট লিগ

ঢাকা অর্থনীতি ডেস্ক: ব্যাটে-বলে রুপালি পর্দার প্রিয় তারকারা লড়ছেন মাঠে, ডাগআউটে আর গ্যালারিতে বসে সমর্থন দিচ্ছেন অন্য তারকারা—এমন দৃশ্য দেখা যায় ভারতের সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)-এ। প্রথম আসরের শুভেচ্ছাদূত ছিলেন সালমান খান, খেলা জমতে আর কী চাই। ২০১৯ সালের পর মহামারির কারণে জনপ্রিয় প্রতিযোগিতাটা আর হয়নি। নতুন খবর—মাঠে ফিরছে সিসিএল। আগামী ১৮ ফেব্রুয়ারি শুরু হচ্ছে প্রতিযোগিতাটির নতুন আসর।

সম্প্রতি ঘোষণা করা হয়েছে সিসিএলের নতুন আসরের সূচি। এবারের আসরে অংশ নেবে আটটি দল—বেঙ্গল টাইগার্স, কর্নাটকা বুলডোজারস, তেলেগু ওরিয়ারস, মুম্বাই হিরোজ, চেন্নাই রাইনোজ, কেরালা স্টাইকার্স, ভোজপুরি দাবাংস ও পাঞ্জাব ডি শের। ১৮ ফেব্রুয়ারি শুরু হয়ে আসরের পর্দা নামবে আগামী ১৯ মার্চ। এবারের সিসিএল শুরু হবে বেঙ্গালুরুতে, ফাইনাল হবে হায়দরাবাদে।

আগে সিসিএলে খেলতে দেখা গেছে ববি দেওল, মোহনলাল, সনু সুদ, সুনীল শেঠির মতো তারকাদের। স্বভাবতই ভক্তদের মনে প্রশ্ন নতুন আসরে কোন কোন তারকাদের মাঠে খেলতে দেখা যাবে?

চলতি বছর সিসিএলের কারা কোন দলের হয়ে মাঠে নামবেন, সেটা এখনো জানা যায়নি। তবে জানা গেছে, আট দলের আট অধিনায়কের নাম। অধিনায়ক করা হয়েছে রুপালি পর্দার জনপ্রিয় তারকাদের। যাদের নাম দেখে চলতি বছরের আসরের জন্য ভক্তদের আগ্রহ আরও বেড়ে যাবে।

বেশ কয়েকবার বেঙ্গল টাইগার্স দলটিকে নেতৃত্ব দিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা যিশু সেনগুপ্ত, এবারও দলের ভার তাঁর কাঁধেই। সম্প্রতি নিজের পরিচালিত প্রথম ছবি ‘বেদ’ দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন রিতেশ দেশমুখ। তিনি নেতৃত্ব দেবেন মুম্বাই হিরোজ দলটিকে।

ভোজপুরি দাবাংসকে আগের মতোই নেতৃত্ব দেবেন মনোজ তিওয়ারি, চেন্নাই রাইনোজকে দায়িত্ব পড়েছে জনপ্রিয় অভিনেতা আর্যর কাঁধে।

দক্ষিণের আরেক জনপ্রিয় তারকা সুদীপকে অধিনায়ক করা হয়েছে কর্ণাটক বুলডোজারস দলের, অন্যদিকে কেরালা স্টাইকার্সের অধিনায়ক সম্প্রতি একের পর এক হিট ছবি উপহার দেওয়া অভিনেতা কানচাকো বোবান।

পাঞ্চাব ডি শের ও তেলেগু ওরিয়রের নেতৃত্ব দেবেন অখিল আক্কেনেনি। এ তো গেল অধিনায়কদের নাম, পুরো খেলোয়াড় তালিকায় নিশ্চিতভাবেই থাকবেন অনেক জনপ্রিয় অভিনেতা। এ ছাড়া নিজের দলকে সমর্থন জোগাতে মাঠে হাজির থাকবেন হিন্দি, বাংলা ও দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রীরা।

Related Articles

Leave a Reply

Close
Close