আশুলিয়াস্থানীয় সংবাদ

শেখ মনির জন্মদিনে আশুলিয়া থানা যুবলীগের আলোচনা সভা মিলাদ মাহফিল

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন উপলক্ষে মিলাদ,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার(০৪ ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়া থানা যুবলীগ আহবায়ক কমিটির আয়োজনে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মো: কবির হোসেন সরকারের সভাপতিত্বে এবং যুগ্ম- আহবায়ক মো: মঈনুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: মিজানুর রহমান।
এসময় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো: নুরুল আমিন সরকারের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম – আহবায়ক মো: সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রাজন ভূইয়া,রাসেল কমান্ডারসহ আশুলিয়া থানা ও ইউনিয়ন কমিটির অন্যন্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ সকল শাহাদাৎ বরনকারীদের রুহের মাগফেরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
/একে

Related Articles

Leave a Reply

Close
Close