আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ার গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় গরু বিক্রির করে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে  প্রায় ১৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে ছিতাইকারীরা। জখম ব্যবাসায়ীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত ১০ টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। জখম হন ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনর ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনর ছেলে মো. আবু সাইদ।

এ বিষয়ে ভুক্তভোগী হাজী আমজাদ হোসেন জানান, আশুলিয়ার হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে নিজেদের প্রাইভেটকারে ধামরাইয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়া দেন। মুল সড়কে যানজট এড়াতে টঙ্গাবাড়ির ভিতরে শাখা সড়কে দিয়ে ফিরতে শুরু করেন। কিছদুর যাওয়ার পর সড়কে উপর বাঁশ বাঁধা দেখে প্রাইভেটার থামান। গাড়িতে থামাতেই সড়কের দুইপাশ থেকে ৭ থেকে ৮ জন যুবক গাড়ির কাছে আসে। প্রথমেই গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে। পরে আমার সাথে থাকা ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে ব্যাগে থাকা ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমাকেও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ৮ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া দুইজনের পকেটে থাকা আরও কিছু টাকা ছিনিয়ে নেয় তারা।  এসময় প্রাইভেটকারের চালকেও বেদড়ক মারধর করে। তাদের হাতে চাপাতি ও ধারালো অস্ত্র ছিল। পরে এই অবস্থায় সাভারের সীমা জেনারেল হাসপাতালে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেই।

থানায় অভিযোগের বিষয়ে তিনি আরও জানান, বিষয়টি মুঠোফোনে থানায় অবহিত করা হয়েছে। আগামীকাল থানায় লিখিত অভিযোগ দায়ের করবো।

সাভারের সীমা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক তানভীর রহমান মামুন জানান, গুরুতর আহত অবস্থায় দুইজনে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। একজনের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে ও অপরজন মারধর করা হয়েছে। তবে এখন দুইজন সুস্থ আছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাবে ছিনতাইয়ের ঘটনা শুনেছি। ইতিমধ্যে অভিযান শুরু হয়েছে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close