আশুলিয়াস্থানীয় সংবাদ

শোক দিবসে মোহাম্মদ আলী সরকারের বিশেষ উদ্যোগ

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শতাধিক এতিমের মাঝে খাবার বিতরণ করেছেন স্থানীয় জনপ্রতিনিধি মোহাম্মদ আলী সরকার। এসময় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যায় আশুলিয়ার কাঠগড়া এলাকায় সরকারবাড়িতে এই খাবার বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় আশুলিয়ার ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী সরকার বলেন, বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের ইতিহাসে বিরল। তিনি ছিলেন পৃথিবীর মুক্তিকামী মানুষের আদর্শের প্রতীক। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা নির্যাতিত, নিপিড়িত মানুষের মুক্তির সংগ্রামে তাঁকে কোন বাঁধাই আটকাতে পারেনি। আর সেই কারনে তিনি বাংলার অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু ও আমাদের জাতির পিতা। তাই বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। ত্যাগ ও সংগ্রামে যে উজ্জল দৃষ্টান্ত জাতির জনক রেখে গেছেন সেই আদর্শকে আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে।

আশুলিয়ার ১ নং ওয়ার্ড এলাকার বিভিন্ন এতিমখানা ও মাদরাসা থেকে প্রায় শতাধিক এতিম শিশুরা অংশ নেয় দোয়া মাহফিলে। তাদের মাঝে খাবার বিতরণ করেন মোহাম্মদ আলী সরকার। এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন ও স্থানীয় আওয়ামীলীগ ও এর  বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close