আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখার দোয়া মাহফিল

আব্দুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তোবারক বিতরণ কর্মসূচি পালন করেছে জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখা ও বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগ।

শনিবার(১৫ আগস্ট) দুপুরে আশুলিয়ার বাইপাইল করিম সুপার মার্কেটে এ আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তোবারক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন বলেছেন, জাতির পিতার খুনি মাজেদের স্বীকারোক্তিতে জিয়ার মদদ দেওয়ার বিষয়টি স্পষ্ট হয়েছে। তাই বঙ্গবন্ধুর হত্যাকারীদের পাশাপশি মূল পরিকল্পনাকারীদের মুখোশ উন্মোচন করার দাবি জানিয়েছেন তিনি।

জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন।জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক শাখার সহ-সভাপতি জাফর, মহিলা বিষায়ক সম্পাদিকা নাসরিন আক্তার মিতু, বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগ নেতা মামুন রানাসহ অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close