দেশজুড়ে

শ্রীপুরে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি, মালিক গুলিবিদ্ধ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলায় দুটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। উপজেলার জৈনাবাজার এলাকায় ককটেল ফাটিয়ে এবং গুলি করে লক্ষ্মী জুয়েলার্স ও নিউ দিপা জুয়েলার্স নামের স্বর্ণের দোকানে ডাকাতির এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হয়েছেন।

লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৬ থেকে ৭ জন লোক বস্তা হাতে তার দোকানে প্রবেশ করেন। পরে বস্তা থেকে দা, চাপাতি ও দেশীয় অস্ত্র বের করে ভয় দেখিয়ে দোকানে প্রদর্শন ও সিন্দুকে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যান। এ সময় তার পাশে অবস্থিত নিউ দিপা জুয়েলার্সেও ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল ক্লোজসার্কিট ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে যান। চলে যাওয়ার সময় ডাকাত দল এলোপাতাড়ি ৭ থেকে ৮ রাউন্ড গুলি ছুড়ে এবং বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু পেটে গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেওয়া হয়েছে। ডাকাতির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
মানিক চন্দ্র পাল আরও জানান, তার দোকান থেকে ৬০ থেকে ৭০ ভরি স্বর্ণালঙ্কার ও ৪ লাখ টাকা নিয়ে যান ডাকাত দল। দিপা জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাৎক্ষণিকভাবে লুটের পরিমাণ জানা সম্ভব হয়নি। গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছেন। খুব শিগগিরই ডাকাতির মালামাল ও জড়িতদের গ্রেফতার সম্ভব হবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Close
Close