দেশজুড়ে

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার তাহেরহুদা গ্রামে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুর আলম (৪০) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার তাহেরহুদা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুর আলম উপজেলার শ্রীপুর গ্রামের মৃত জইবুদ্দিনের ছেলে। আহত ব্যক্তি একই গ্রামের বাসিন্দা।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, হতাহতরা একই মোটরসাইকেলে হরিণাকুণ্ডু শহরের তাহেরহুদা গ্রাম থেকে হরিণাকুণ্ডু শহরের দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সড়কের ওপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যান চালক নুর আলম।

ওসি আরও বলেন, দুর্ঘটনাকবলিত অন্য মোটরসাইকেলটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মাহমুদ হাসান শাওন জানান, মাথায় গুরুতর আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গুরুতর আহত অপর ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close