বিনোদন

গর্ব করে বলতে পারি আমি মিডিয়ার এবং তালাকপ্রাপ্ত মেয়ে : বাঁধন

ঢাকা অর্থনীতি ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন। নিজের ফেসবুকে ব্যক্তিগত, সামাজিক ও সাইবার বুলিং নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।

বাঁধন লিখেছেন, ‘আমি স্বতঃস্ফূর্ত, স্বতন্ত্র একজন নারী, একজন সিঙ্গেল মাদার, একটা সুন্দরী কন্যার মা এবং ৩৬ বছর বয়সী এই আমি বাংলাদেশের একজন দায়িত্বশীল নাগরিক। এবং হ্যাঁ! আমি গর্ব করে বলতে পারি, আমি মিডিয়ার এবং তালাকপ্রাপ্ত একজন মেয়ে। আমার জীবন এবং শরীরেও ত্রুটি রয়েছে।

আর্থিক, মানসিক ও শারীরিকভাবে স্বামী ছাড়া কীভাবে আমি আমার দিনগুলো কাটাচ্ছি তা আপনার উদ্বেগের বিষয় নয়! এটি একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ। আপনাকে বিরক্ত না করে যদি আমি নিজেকে পরিচালনা করতে পারি তাহলে আপনি আমার পেশা, আমার জীবন এবং আমার কাপড়-চোপড়ের বিচার করার চেষ্টা করবেন না।

তিনি আরও লিখেন, এমনকি আমাকে জিজ্ঞাসা করা বা আপনার অপ্রাসঙ্গিক মতামত প্রকাশের চেষ্টাও করবেন না, যা আমাকে বিরক্ত করা ছাড়া কিছুই করবে না। সময় এবং মস্তিষ্ককে নিজের জন্য বিনিয়োগ করুন, যা আপনাকে আপনার দেশের জন্য আরও ভালো মানুষ, উন্নত নাগরিক হতে সহায়তা করবে।

বাঁধন বলেন, একটি সময় ছিল যখন আমি এ সব সামাজিক ও সাইবার বুলিংয়ের বিষয়ে খুব ভয় পেয়েছিলাম। আমি এতটাই অসহনীয় আঘাত পেয়েছি, যা কথায় ব্যাখ্যা করতে পারব না। যে কেউ যখন অস্বাভাবিক মন্তব্য করেন প্রতিনিয়ত তখন সেই পরিস্থিতি গ্রহণ করা এতটাও সহজ নয়, আমার জন্য সহজ ছিল না।

সুতরাং দয়া করে কারও পরিস্থিতি না জেনে তার সম্পর্কে কোনো রায় দেবেন না। আপনি যদি সহানুভূতি দেখাতে না পারেন তবে দয়া করে তাদের ক্ষতি করবেন না। আপনার কঠোর শব্দ, কঠোর ক্রিয়া এমনকি আপনার কঠোর চেহারা থেকে তাদের বিরতি দিন। আমাকে কখনও বিচার করতে আসবেন না কারণ আপনি আমার জুতায় চলেননি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close