প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

অবশেষে মায়ের কোলে ফিরলো চুরি যাওয়া শিশু জামেলা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে খেলার সময় জামেলা (০৩) নামের কন্যা শিশুকে তুলে নিয়ে যাওয়া সেই বোরখা পড়া নারীকে গ্রেফতার করেছে পুলিশ। রাতে স্থানীয় গণমাধ্যমকর্মীর সহায়তায় তাকে গ্রেফতার করে শিশুটিকে উদ্ধার করা হয়।

গ্রেফতার নারীর নাম পারভীন আক্তার। তিনি টাঙ্গাইল জেলার কালিহাতী থানার কুচুটি গ্রামের শমশের আলীর মেয়ে। তিনি সাভারের কোর্টবাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় আল-মুসলীমে চাকরি করতেন।

চুরি যাওয়া শিশু জামেলা রাজবাড়ী জেলার বাসিন্দা। সে তার নানী ও মা শিলা বেগমের সাথে থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের পিছনে মৃত আরব আলীর বাড়িতে ভাড়া থাকতো।

জানা গেছে, সাভারের থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের সামনে থেকে জামেলাকে চুরি করে নিয়ে যায় বোরকা পড়া নারী পারভীন। সেখানে থাকা সিসি টিভির ফুটেজ দেখে শিশুটিকে উদ্ধারে নামে আইনশৃঙ্খলা বাহিনী। সেই সাথে গণমাধ্যমকর্মীরাও শিশুটির খোঁজ করতে থাকে। আজ রাত ১ টার দিকে স্থানীয় এক গণমাধ্যমকর্মী সাভারের আনারকলি এলাকায় শিশুটিসহ অপহরণকারী পারভীনের খোঁজ পায়। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ এসে শিশুটিকে উদ্ধারসহ অপহরনকারীকে গ্রেফতার করে।

চুরি যাওয়া শিশুকে ফিরে পেয়ে মা শিলা বেগম জানান, গতকাল থেকে সাংবাদিক ও পুলিশ ভাইরা অনেক কষ্ট করেছেন। আজ আমি আমার সন্তানকে ফিরে পেয়েছি। এজন্য পুলিশ ও সাংবাদিক ভাইদের ধন্যবাদ জানাই। একই সাথে পারভীনের কঠিন শাস্তির দাবি জানাই। পারভীনের মা বলেছে সে নিজের সন্তান বিক্রি করেছে। কাজেই এধরনের ঘটনা সে বার বার ঘটাতে পারে। এজন্য তার উপযুক্ত শাস্তি হওয়া উচিৎ।

পুলিশ জানায়, স্থানীয় গণমাধ্যম কর্মীর দেওয়া তথ্যের ভিত্তিতে কলমা এলাকায় সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলামসহ পুলিশের একটি টিম যায়। সেখানে গিয়ে চুরি যাওয়া শিশু জামেলাকে উদ্ধার করে পারভীনকে গ্রেফতার করা হয়। কেন তাকে রাস্তা থেকে তুলে নিয়ে গেছেন এমন কোন তথ্য এখনও পাওয়া যায় নি। এব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার করা হয়েছে। একই সাথে শিশু চোর পারভীনকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close