সাভারস্থানীয় সংবাদ

সাভারে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ  সাভারের আমিনবাজারে কাভার্ড ভ্যানের ধাক্কায় রাজু আহমেদ (৪২) নামের এক চালক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রোববার মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারস্থ মমতাজ ফিলিং ষ্টেশনের সামনে এ ঘটনা ঘটে। নিহত রাজু আহমেদ বরিশাল জেলার বানারীপাড়া থানার ইন্দের হাওলা গ্রামের মো. সেকান্দার আলী হাওলাদারের ছেলে। রাজু আমিনবাজার এলাকায় চেরাকালী এলাকার মোতালেব এর বাড়ীতে ভাড়া থাকত।

মামলার এজহার থেকে জানা যায়, রোববার রাত ৯টাইয় লেগুনা চালানোর উদ্দেশ্যে গাড়িটি নিয়ে বাসা থেকে বের হয়। পরে মধ্য রাতে সেহরি খাওয়ার উদ্দেশ্যে লেগুনাটি রেখে রাস্তার পারাপার কালে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি কাভার্ড ভ্যান স্বজোরে ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে গিয়ে কাভার্ডভ্যানের চাকার নিচে পড়ে গিয়ে মাথার বাম পাশ থেঁতলে যায়। পরে ঘটনাস্থলেই রাজুর মৃত্যু হয়।

এ ঘটনার পরে নিহতের স্ত্রী মোসা. লিপি  বাদী হয়ে ঘাতক চালক মো. মিন্টু মিয়া (৩০) এর নামের সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, ঘাতক চালক ও কাভার্ডভ্যানকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Close
Close