দেশজুড়েবিশ্বজুড়ে

ফ্লাইওভারের নিচে আটকে গেলো বিমান

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফ্লাইওভারের ব্রিজের নিচে আটকে গেছে বিমান। সোমবার (২৩ ডিসেম্বর) গভীররাতে এই ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গ রাজ্যের বর্ধমান জেলার দুর্গাপুর শহরে।

স্থানীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, কলকাতা থেকে রাজস্থানের জয়পুরে নিয়ে যাওয়া হচ্ছিলো ইন্ডিয়া পোস্টের বাতিল ওই বিমানটিকে। বিমানটিকে নিয়ে যাওয়া হচ্ছিল ২ নম্বর জাতীয় সড়ক ধরে। এসময় রাস্তা পেরোতে গিয়ে ট্রাকটি যখন ডিভাইডারে ফেঁসে যায়, তখন অবস্থা চরমে উঠে। হিমশিম দশা হয় পুলিশের। পরে দুটি ক্রেনের সাহায্যে সেখান থেকে তা কোনোমতে বের করে আনা হয়।

সোমবার (২৩ ডিসেম্বর) গভীররাতে ফের রাস্তার মাঝে আটকে যায় বিমানটি। দুর্গাপুর মেইন গেটে জাতীয় সড়কের ওপর দিয়ে দুর্গাপুর ইস্পাত কারখানা যাওয়ার জন্য যে ব্রিজটি তৈরি হয়েছে, তাতেই আটকে যায় বিমানটি।

দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে আছে বিমানের মাথা। খুলে গেছে বিমানের চাকা। শেষ খবর পাওয়া পর্যন্ত, মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে ক্রেনের সাহায্যে এটি উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে ব্রিজের নিচে বিমান আটকে পড়ার বিরল দৃশ্যটি দেখতে ফ্লাইওভারের উপর ভিড় জমান স্থানীয়রা।

বিমানটি ভারতীয় ডাক বিভাগের বলে বিমানবন্দর সূত্রে জানা গেছে। সেটি এয়ার ইন্ডিয়ার বোয়িং। অনেকদিন আগেই বিমানটিকে বাতিল করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close