বিনোদন

সাফার বিপরীতে কলকাতার ঋষি কৌশিক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ওপার বাঙলার জনপ্রিয় টেলিভিশন তারকাদের মধ্যে অন্যতম ঋষি কৌশিক। এই তারকা এবার অভিনয় করলেন বাংলাদেশের সাফা কবিরের সঙ্গে।

‘চিলেকোঠার ভালোবাসা’ নামে বাংলাদেশের একটি নাটকে তারা জুটিবদ্ধ হয়ে কাজ করছেন।

আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ এখন চলছে শ্রীমঙ্গলে।

এতে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘অভিনয়ের জন্য প্রথমবার বাংলাদেশে এসেছি। পরিচালক রাকেশ বসুর সঙ্গে নাটকটিতে কাজের বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ ছিল। শুনেছি, রাকেশ বেশ মানসম্মত নাটকই নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। এছাড়া বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যেও আমি মুগ্ধ। আশা করছি, নাটকটি উপভোগ্য হবে।’

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতের একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দুজনের পরিচয় পর্ব সুখকর না হলেও একসময় অনুরাগ তৈরি হয়। তৈরি হয় ভালোবাসার সম্পর্কও। কিন্তু পরিণতিটি অন্যরকম।

সাফা কবির বলেন, ‘গতানুগতিক কোনও গল্প নয়, একেবারেই ভিন্নধর্মী একটি গল্প নিয়ে নাটকটি তৈরি হচ্ছে। এতে আমার চরিত্রটি ক্যান্সারআক্রান্ত এক মেয়ের। তাছাড়া শ্রীমঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে শুটিং হচ্ছে। বেশ ভালো লাগছে।’

রবি কিরণ প্রোডাকশন হাউস থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close