দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে অপহৃত যুবককে উদ্ধার, কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে অপহরণের প্রায় ১১ ঘন্টা পর হৃদয় (১৮) নামের এক যুবককে উদ্ধার করেছে র‌্যাব-৪। এ ঘটনায় অপহরণকারী কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমিরউদ্দীন আহমেদ।

এর আগে শুক্রবার (১০ অক্টোবর) রাত ১২ টার দিকে সাভারের আনন্দপুর সিটিলেন এলাকার শাহ আলমের মালিকানাধীন বিমান বিল্ডিংয়ের সামনে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে অপহরণকারীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন- মুসা কাজি, মো: জাহিদ হাসান ও আশিক হোসেন। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। অপহৃত রিদয় মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার মাছাইন গ্রামের হাসেন মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, গতকাল দুপুরে ব্যক্তিগত কাজের জন্য সাভারে যায় হৃদয়। এসময় অপহরণকারীরা তাকে ধাক্কা দিয়ে তার সাথে ঝামেলা পাকায়। এসময় কোন কিছু বুঝে ওঠার আগে তাকে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায় এবং তার মোবাইল থেকে ৩০ হাজার টাকা মুক্তিপণের টাকা চেয়ে পরিবারের কাছে ফোন করে। পরবর্তীতে অপহৃতের পরিবার রাত ৮ টার দিকে র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করে সহযোগিতা চায়। পরে প্রযুক্তি ব্যবহার করে সাভারের ওই এলাকা থেকে রিদয়কে উদ্ধার করা হয়। একই সাথে তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমিরউদ্দীন আহমেদ জানান ওই এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।

অপহরণকারীদের গ্রেফতারের পর মামলা দায়ের করে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মুক্তিপণ আদায়ের কথা স্বীকার করে নিজেদের কিশোর গ্যাংয়ের সদস্য দাবি করে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close