দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে অপহৃত শিশু রংপুরে উদ্ধার, প্রতিবেশী দম্পতি আটক

নিজস্ব প্রতিবেদকঃ সাভার থেকে অপহরণের ৪ দিন পর রংপুরের মর্ডানমোড় এলাকা থেকে শিশু আমেনা আক্তার (৪) কে উদ্ধার করেছে সাভার থানা পুলিশ। এসময় অপহরণকারী এক দম্পতিকে আটক করা হয়।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল হামিদ।

এর আগে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপরে রংপুর জেলা শহরের মর্ডানমোড় এলাকা থেকে আমেনাকে উদ্ধার করা হয়। আটকরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ থানার শোলাগাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে শামসুন্নাহার (৩৩) ও তার স্বামী আশরাফুল নীলফামারীর জেলার জলঢাকা থানার বাড়ইপাড়া গ্রামের আলিঢার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৪দিন আগে পোশাক শ্রমিক আসাদুলের আড়াই বছরের শিশু কন্যা আমেনা বেগমকে সাভারের ব্যাংক টাউন এলাকার তাদের ভাড়া বাসা থেকে কৌশলে অপহরন করে নিয়ে যায় পাশের বাড়ির ভাড়াটিয়া দম্পত্তি আশরাফুল ও সামছুর নাহার। পরে ওই দম্পত্তি শিশুটির পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। পরবর্তীতে স্বজনেরা বিকাশের মাধ্যমে ৫ হাজার টাকা পরিশোধ করে এবং বিষয়টি সাভার মডেল থানা ‍পুলিশকে অবগত করেন। পরে পুলিশ গত দুই দিন বগুড়া নীলফামারী ও রংপুরে অভিযান চালিয়ে আমেনাকে উদ্ধার করে দুইজনকে আটক করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক হামিদুর রহমান জানান, প্রযুক্তিগত সহয়তায় বগুড়া, নিলফামারিতে গত দুই দিন অভিযান চালিয়ে দুপুরে আমেনাকে উদ্ধার করে অপহরণকারীদের আটক করা হয়। শিশুটির বাবার দায়ের করা মামলায় গ্রেপ্তায় দেখিয়ে আগামীকাল সকালে তাদের আদালতে পাঠানো বলে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close