আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় উদ্ধার হওয়া সেই নবজাতক মারা গেছে

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় সবজি ক্ষেত থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক চিকিৎসাধীন অবস্থায় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে মারা গেছে।

বুধবার (২৬ মে) সন্ধ্যায় আশুলিয়ার নারসিংহপুর এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় নবজাতকটি মারা যায়।

এর আগে বেলা ১১ টার দিকে আশুলিয়ার ভাদাইলের বিমানপল্ট্রি এলাকার একটি সবজি ক্ষেত থেকে নবজাতককে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের ডেপুটি ম্যানেজার (ডিউটি অপারেশন) হারুন ওর রশিদ জানান, নবজাতকটি হাসপাতালে আনার সাথে সাথেই আমরা মানবিকতার সাথে চিকিৎসা শুরু করি। শিশুটির তাপমাত্রা কমে যাচ্ছিলো, শ্বাসকষ্টসহ নানা সমস্যার চিকিৎসা দেওয়া অবস্থায় সন্ধ্যায় মারা যায় ওই শিশু।

এর আগে ভাদাইলের ওই এলাকার সবজি ক্ষেতে হালিমা নামের এক নারী নবজাতকটিকে দেখতে পায়। এসময় তিনি এলাকাবাসীকে জানালে আরও ১০ থেকে ১২ জন উপস্থিত হয় ঘটনাস্থলে। সেখান থেকে নারী ও শিশু হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে তারা।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদ জানান, খবর পেয়ে আমরা সার্বক্ষনিক খোঁজ খবর রাখছিলাম। পরে শিশু মারা যাওয়া মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। সুরতহাল শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close