প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে এক যুবককে হত্যার পর লাশ ফেলে দিল নদীতে

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে যুবককে হত্যা করার পর বস্তবন্দি করে লাশ ফেলে দিল নদীতে। নিখোঁজের ৫ দিন পর সেই যুবকের লাশ সাভারের ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মিলন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে সাভারের হরিণধরা এলাকার জমজম সিটি সংলগ্ন ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ২৮ ডিসেম্বর নিখোঁজ হয় সাজেদুল।

নিহত সাজেদুল ইসলাম সাভারের হেমায়েতপুর এলাকার হরিণধরা এলাকার বাসিন্দা। আটক মিলনও একই এলাকার বাসিন্দা। তারা দুই জনই পোশাক কারখানায় কাজ করতো। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায় নি।

পুলিশ জানায়, গত ৫ দিন আগে সাজেদুল নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে গত ১ জানুয়ারি সাভার মডেল থানায় মামলা দায়ের করে নিহতের পরিবার। পরে পুলিশ অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করে রিমান্ড চেয়ে আদালতে পাঠায়। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যমতে ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। সাজেদুলকে গত দুই থেকে তিন দিন আগে হত্যার পর বস্তাবন্দী করে নদীতে ফেলে দেয় বলে ধারণা করছে পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার ট্যানারী ফাঁড়ির পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, অন্তঃকোন্দলের কারনে তিন বন্ধু মিলে তাকে হত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার ৩ জনের নাম উল্লেখ্য করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এই মামলা আরও ৩ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close