সাভারস্থানীয় সংবাদ

সাভারে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদকঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সাভারে পালিত হয়েছে এসএ টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী। নয় পেরিয়ে ১০-এ পা দিল আজ জনপ্রিয় টেলিভিশনটি।

বুধবার সকালে সাভার প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

র‌্যালিতে সাভার প্রেসক্লাবের সদস্য সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

পরে সাভার প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল আলম রাজীব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমবান্ধব সরকার প্রধান। তার সময়ে দেশের ইতিহাসে সর্বপ্রথম বেসরকারি খাতে টেলিভিশনের যাত্রা শুরু হয়। তার সময়ে সবচেয়ে বেশি বেসরকারি টেলিভিশন এবং সবচেয়ে বেশি সংবাদপত্র ও অনলাইন পোর্টাল অনুমোদন দেওয়া হয়েছে। অতীতে কেউ সাংবাদিকদের কল্যাণে এভাবে এগিয়ে আসেননি, যেভাবে তিনি করোনাকালে অর্থ সহায়তা দিয়েছেন। সম্প্রতি তিনি সাংবাদিক কল্যাণ ট্রাস্টে কোটি কোটি টাকা অনুদান দিয়েছেন। কোনো সাংবাদিকের বিদেশে চিকিৎসার প্রয়োজন হলে তিনি পাশে দাঁড়ান। কোনো সাংবাদিকের পরিবার অসহায় অবস্থায় পড়লে তিনি পাশে দাঁড়ান।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: সায়েম মোল্লা, সাভার প্রেসক্লাবের সাবেক সভাপতি জাভেদ মোস্তফা, ঢাকা সাংবাদিক ফোরামের নির্বাহী কমিটির সদস্য মিঠুন সরকার, এটিএন বাংলার সাংবাদিক আবুল বাশার, সাংবাদিক গোলাম পারভেজ মুন্না, সাংবাদিক তোফায়েল হোসেন তোফাসানি ও সাংবাদিক আজিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএ টিভির সাভার প্রতিনিধি রুপোকুর রহমান।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close