প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে এসি(ল্যান্ড) কে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে পটুয়াখালীর এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের ঢাকা ও সাভারের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া মোবাইলটিও।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। এর আগে বুধবার রাতে আসামীদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ছিনতাই এর সাথে সরাসরি জড়িত ৫ জন এবং মোবাইলটি যে দোকানে বিক্রি করা হয়েছিল সেই দোকানীকেও গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ছিনতাইকারীদের ব্যবহৃতদের ছুরিটিও। গ্রেপ্তারকৃতদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

গত ২২ অক্টোবর ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট-বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী। ১৪ নভেম্বর বিকেলে অসুস্থ মাকে দেখার জন্য রাজধানীর মিরপুরে যান তিনি। সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরদিন আবু বক্করের ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই আসামীদের সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুপুরে আদালতে পাঠানো হবে। খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধার করা হয়েছে।দুপুর ১২ টায় সাভার মডেল থানায় প্রেস ব্রিফিং এ বিস্তারিত জানানো হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close