সাভারস্থানীয় সংবাদ

সাভারে কথিত নানা ও মামার হাতে ধর্ষণের শিকার শিশু, ২ মামলায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: সাভারে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় এক বৃদ্ধ ও এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার(১২ আগস্ট) দুপুরে সাভার সদর ইউনিয়ন ৩নং ওয়ার্ড চাপাইন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে সকালে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আটককৃতরা হলো- নাটোর জেলার সিংড়া থানার মৃত মাদু পরামানিকের ছেলে আতাহার (৬০) ও অপরজন দিনাজপুর জেলার ফুলবাড়ী থনার রসুল উদ্দিন মন্ডলের ছেলে সোহাগ মন্ডল। বর্তমানে উভয়েই সাভারের চাপাইনে সিআরপি এলাকায় থাকতো।

পুলিশ জানায়, চাপাইন নিউ মডেল স্কুলের শিক্ষক আবু কাউসার মাষ্টারের বাড়ির ভাড়াটিয়া আতাহার (৬০) সে একটি নবনির্মিত পাঁচতলা ভবনের নিচে একটি কক্ষে কেয়ারটেকার হিসেবে থাকে। প্রতিবেশী শিশুটি তাকে নানা বলে ডাকে। সেই সুবাদে মেয়েটিকে চকলেটের লোভ দেখিয়ে সেই কক্ষে ডাকতো এবং ধর্ষণ করতো। গত ২৭ জুলাই থেকে বিভিন্ন সময়ে ধরে ধর্ষণ করে আসছিলো। অপরদিকে আরেক প্রতিবেশী সোহাগ নামে এক কিশোর শিশুটিকে কৌশলে পার্শ্ববর্তী ভবনের একটি কক্ষে নিয়ে গত ১০ আগস্ট ধর্ষণ করে। আবার পরের দিনও একই ভাবে এই অপকর্ম চলতে থাকে। শিশুটি সোহাগকে মামা বলে ডাকতো। পরে ভুক্তভোগী শিশুটি তার নিজের খালাতো বোনকে ঘটনাটি খুলে বলে। পরে খালাতো বোন শিশুর বাবাকে জানায়। পরে আজ সকালে ভুক্তভোগী শিশুর দিনমজুর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সাভার মডেল থানার এস আই তৌহিদ জানান, ভুক্তভোগী শিশুরটির বাবা ও মা দুইজন  কর্মজীবি। ফলে কাজের জন্য সকালে বের হয়ে যেত। এই সুযোগ প্রতিবেশী ও কথিত নানা ও মামা সোহাগ এই শিশুটির সঙ্গে এই ঘৃণিত কাজ করে আসছিলো। তাদের বিরুদ্ধে ধর্ষণের আলাদা আলাদা দুইটি মামলা দায়ের করা হয়েছে। যেহেতু ব্যক্তি ও ঘটনাস্থল আলাদা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close