প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে গুলি করে প্রবাসীর ৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক: ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে সাভারে আমিনবাজার এলাকায় প্রকাশ্য দিবালোকে এক প্রবাসীকে গুলিবিদ্ধ করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

বুধবার (২৮ অক্টোবর) বেলা ১১ টার দিকে আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ প্রবাসী মোহাম্মদ আমানুল্লাহ (৪০) ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে। সে ইতালি প্রবাসী।

আহতের স্ত্রী সুমা আক্তার বলেন, বাড়ি নির্মাণ করার জন্য আমিন বাজার ইসলামী ব্যাংকের শাখা থেকে ৫ লাখ ৭০ হাজার টাকা উঠিয়ে ট্যাক্সিযোগে বাড়িতে ফিরছিলাম আমরা। আমাদের গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে একটু সামনে গেলে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছালে পাঁচটি মোটরসাইকেলযোগে ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ির গতিরোধ করে পর পর পাঁচটি গুলি করে এর মধ্যে একটি গুলি আমার স্বামীর বাম পায়ে বিদ্ধ হয়।

তিনি আরও বলেন, যে ছিনতাইকারীরা আমাদের গাড়িটি গতিরোধ করে গুলি করে টাকা ছিনিয়ে নেয় তাদেরকে আমরা ব্যাংকের ভেতরে বসে থাকতে দেখেছি। এদের মধ্যে কয়েকজন আমাদের আশপাশ দিয়ে ঘোরাফেরা করে এবং আমরা কত টাকা পাঠাচ্ছি তাও তারা পর্যবেক্ষণ করে এবং সেখান থেকেই আমাদের পিছু নেয়।

এ ব্যাপারে জানতে চাইলে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, এ বিষয়ে খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close