প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা, গ্রেফতার একজনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক: সাভারে ঘরে ঢুকে রুমা বেগম (২৭) নামের এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার একজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতার কামরুল হাসানকে (২৮) ৭ দিনের রিমান্ড চেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন ওই আদালতের বিচারক আশরাফ হাসান।

আটক কামরুল ইসলাম সাভারের রাজাশন এলাকার ভোজ্য পন্য তৈরির প্রতিষ্ঠান একটি বেকারিতে ম্যানেজার হিসাবে কাজ করছিলেন। তবে তার বিস্তারিত পরিচয় জানায় নি পুলিশ।

নিহত রুমা সাভারের ওই এলাকার মহিউদ্দিন মোল্লার মেয়ে। তার স্বামী মোবারক হোসেন দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে থাকেন। এ সুবাদে বেশির ভাগ সময় তার একমাত্র সন্তান নিয়ে তিনি তার বাবার বাড়িতেই থাকতেন।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এসব তথ্য নিশ্চিত করে কোর্ট পরিদর্শক মেজবাহ উদ্দিন জানান, বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক আশরাফ হাসানের আদালতে আসামি কামরুল হাসানকে তোলা হয়। শুনানি শেষে তিনি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাভার মডেল থানায় নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে রুমা যথারীতি খেয়ে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। একই সাথে আজ মধ্য রাজাসন এলাকা থেকে কামরুল ইসলামকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close