সাভারস্থানীয় সংবাদ

সাভারে দুই প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: সাভারে অনুমোদনহীন, নিষিদ্ধ ও মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রয়ের অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে ৩ লাখ আর্থিক জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৭ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত সাভারের বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া ও সাধাপুর পুরানবাড়ি এলাকায় ওই দুটি কারখানায় অভিযান পরিচালনা করেন র‌্যাব ৪ এর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিসুর রহমান।

র‌্যাব ৪ জানায়, বনগাঁও ইউনিয়য়ের গান্ধারিয়া এলাকায় ইয়ামিন ক্যামিকেল কারখানার মালিক জিয়াউর রহমান দীর্ঘ দিন বেশ কয়েকটি পণ্য নকল ভাবে তৈরি করে বাজারে বিক্রি করে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। পরে আজ সকালে ওই কারখানায় অভিযান চালিয়ে নকল পণ্য তৈরি করার অভিযোগে কারখানাটির মালিক জিয়াউর রহমানকে নগদ দুই লাখ টাকা জরিমানা করেন। অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

পরে একই ইউনিয়নের সাধাপুর পুরানবাড়ি এলাকায় ইউনিয়ন ফ্যার্মাসিউটিক্যাল লিমিটেড কারখানার ম্যানেজার নুরুন্নবীকে ভোক্তা অধিকার আইনে নগদ এক লাখ টাকা জরিমানা করেন।

অভিযান পরিচালনার সময় এসময় র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং ও ওষুধ প্রশাসন অধিদপ্তরের কর্মকর্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close