প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে দুই যুবক হত্যার শিকার, ক্ষেত থেকে মরদেহ উদ্ধার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সাভারের ক্ষেত থেকে গলায় ছুরিকাঘাত হয়ে হত্যার শিকার দুই অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১১ জুন) সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামের পাশাপাশি আলাদা দুটি ক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তবে তাদের কোন পরিচয় পাওয়া যায়নি। এছাড়া স্থানীয়রাও তাদের দেখে পরিচয় নিশ্চিত করতে পারেনি।

স্থানীয় কয়েকজন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তারা দেখতে এসেছেন। তবে নিহত এই যুবকের তারা এর আগে এই গ্রামে দেখেনি। আর ক্ষেতগুলো গ্রাম থেকে একটু দুরে। ফলে কখন কারা এখানে আসা যাওয়া করে, তা দেখা একটু মুসকিল।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক মো. কামাল হোসেন জানান, হারুলিয়া গ্রামের ওই ক্ষেত্র দুটিতে অজ্ঞাত ওই দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করা হয়। শার্ট-প্যান্ট পড়া ওই দুই যুবকের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। তাদের দূজনের বয়সই ২৫-৩০ এর মধ্যে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাদের ওই স্থানে হত্যার পর ফেলে রেখে যায়।

খবর পেয়ে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলাম সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। হত্যার শিকার অজ্ঞাত ওই দুই যুবকের পরিচয় শনাক্তসহ হত্যার কারণ জানতে অনুসন্ধান চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close